আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

নির্বাচনী প্রচারণায় মেতেছেন আশুলিয়ার প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সাভারের আশুলিয়ায় ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও বর্তমান মেম্বার মোহাম্মদ আলী সরকারের নির্বাচনী প্রচারণা হিসেবে দোয়া মাহফিল ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় দিকে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় এ দোয়া মাহফিল ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

কাঠগড়ার বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির দেওয়ান বলেন, প্রার্থী যে ভালো আমরা তাকেই নির্বাচিত করবো। মোহাম্মদ আলী উচ্চ শিক্ষিত, বাল্যকাল থেকে শুরু করে গত মেয়াদে মেম্বার থাকাকালীন সময়ে তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। সে কাজও করেছে ভালো। তাহলে কেন আমরা তাকে নির্বাচিত করবোনা?

উপস্থিত সকলে আগামী নির্বাচনেও বর্তমান মেম্বার মোহাম্মদ আলী সরকারের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে আসন্ন নির্বাচনে বর্তমান মেম্বার মোহাম্মদ আলীর পক্ষে সবাইকে এক সাথে কাঁদে কাঁদ মিলিয়ে কাজ করার জন্য সকলকে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, আমি বিগত পাঁচটি বছর আপনাদের সেবা করেছি, বিপদে আপদে সুখে-দুঃখে যে যখন আমাকে ডেকেছেন তার পাশেই দাড়িয়েছি। আমি আপনাদের জন্য সব সময় চেষ্ঠা করেছি সরকারি যে অনুদান বা পরিসেবা গুলো ছিলো আপনাদের পৌছে দিতে, যে কাজ করে না তার কিন্তু ভুল হয় না, যে কাজ করে তারই কিন্তু ভুল থাকে যদি বিগত পাঁচ বছরে আমার কোনো কাজে আপনারা কেউ কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা করে দিবেন, সামনে আবারও নির্বাচন চলে এসেছে আপনারা যদি আমাকে সমর্থন করেন, আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো, আমাকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি কথা দিচ্ছি আপনাদের সেবক হয়ে থাকবো ইনশাআল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি মজিবর দেওয়ান, বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান মামুন দেওয়ান, ফারুক সিকদার, মহিউদ্দিন পলান, আফাজ দেওয়ান, ফজলু পালোয়ান, রনি দেওয়ান, আজাদ দেওয়ান, আওলাদ দেওয়ান, ওয়াজউদ্দিন সিকদার, নূর ইসলাম সিকদার, মামুন সিকদার, তাওহীদ সিকদার, শাহাবুদ্দিন সরকার, জাহের আলী সরকার, সিরাজ সরকার, সাদেক সরকার, শরীফ সরকার, জামির সরকার, নাজিমুদ্দিন সরকার, ইসমাইল সরকার, নূর ইসলাম সরকার, লিটন সরকার, লালমিয়া, সিরাজ মিয়া প্রমুখ।

প্রতিনিয়তই আশুলিয়ার ১ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও জনসংযোগ করে চলেছেন মোহাম্মদ আলী। তার প্রতিটি উঠান বৈঠকে হাজারো জনতার উপস্থিতি তার জনপ্রিয়তাকেই জাহির করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ