আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মোরেলগঞ্জ নকল মুক্ত পরিবেশে অনুষ্ঠিত হল এসএসসি ও দাখিল পরীক্ষা

মোরেলগঞ্জ (বাগেরহাট)  প্রতিনিধি:
মোঃ এখলাস শেখ :
মোরেলগঞ্জ  উপজেলায় নকল মুক্ত পরিবেশে দাখিল ও এস এস সি  পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্ট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
এ পরীক্ষায় কেন্দ্রগুলোকে ঘিরে অভিভাবকদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়।তবে কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
রবিবার (১৪-১১-২০২১)সকাল ১০ ঘটিকায় ৯টি কেন্দ্র মোট ২৩৮৪ জন এস এস সি ও দাখিল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।
মোরেলগঞ্জ  থানার অফিসার ইনচার্জ  জানান, পরীক্ষা চলাকালীন সময়ে আমাদের পর্যাপ্ত ফোর্স উপস্থিত ছিল। পরীক্ষার কেন্দ্র গুলোতে বহিরাগতদের প্রবেশ ঠেকাতে কেন্দ্র গুলোর বাহিরে ও ভিতরে সুষ্ঠু সুন্দর পরিবেশ নিশ্চিত করতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সর্বদা সজাগ রয়েছে।
পরীক্ষার শুরুর প্রথম দিনেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম পরীক্ষা কেন্দ্র গুলো পরিদর্শন করেন। এ সময় তারা পরীক্ষা কেন্দ্র গুলোতে নকল মুক্ত পরিবেশে সুষ্ঠু ব্যবস্থাপনা এবং কঠোর নিরাপত্তা অব্যাহত রাখতে বিশেষ ভূমিকা পালন করেন।
মোরেলগঞ্জ  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম  জানান, সংশ্লিষ্ট অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সুষ্ঠু পরিবেশে পরীক্ষা চলছে। নকল মুক্ত পরিবেশে পরীক্ষা চলছে। পরিক্ষায় কোনো অসুদ উপায় অবলম্বন করার সাথে কাউকে জড়িত পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ