আজ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২২ ইং

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে করতে হবে- প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী 

মো. আহসানুল ইসলাম আমিন, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি : 

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে করতে হবে , ভবিষ্যত প্রজন্মর জন্য শ্রম দিতে হবে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।

মঙ্গলবার ৯ নভেম্বর বিকাল ৩ টায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে মুন্সীগঞ্জ জেলাধীন সিরাজদিখান উপজেলার প্রাথমিক শিক্ষা বিভাগীয় কর্মকর্তাগনের সাথে মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়ন সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষদের উদ্দেশ্যে এ কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সিনহাশীষ দাস এর সভাপতিত্বে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: বেলায়েত হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ইফতেখার হোসেন,

সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, মুন্সীগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মাসুদ ভুইয়া , উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার তুহিন সহ জেলার ছয় উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তাগন।

প্রতিমন্ত্রী আরও বলেন , বঙ্গবন্ধুর কন্যা আমাকে জাতি গঠনের যে মহান দায়িত্ব অর্পণ করেছেন। আমি সেই দায়িত্ব পালন করে যাচ্ছি, শুধু আপনাদের সহযোগিতা প্রয়োজন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ