আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (০৯ নভেম্বর) বিকেলে তাহিরপুর সদর বাজারস্থ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে পুর্ব নির্ধারিত আলোচনা সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

সভায় দৈনিক মানব কন্ঠ, ও সিলেটের ডাক তাহিরপুর প্রতিনিধি রমেন্দ্র নারায়ন বৈশাখ কে সভাপতি ও দৈনিক ইত্তেফাক ও শ্যামল সিলেটের তাহিরপুর প্রতিনিধি আলম সাব্বির কে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নব গঠিত কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ সভাপতি কামাল হোসেন (দৈনিক সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া (ঢাকা টাইমস ও আমাদের সময়) সাংগঠনিক সম্পাদক আহমেদ কবির (আলোকিত সকাল), সাংগঠনিক সম্পাদক আবু জাহান তালুকদার (দৈনিক লাল সবুজের দেশ ও দৈনিক পর্যবেক্ষণ),

দপ্তর সম্পাদক রুকন উদ্দিন তালুকদার (বঙ্গবাজার পত্রিকা), অর্থ সম্পাদক শামসুল আলম আখঞ্জী (সিলেট প্রতিদিন ডট কম) প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আলম (দৈনিক বাংলাদেশ ট্রিভিউন), যুব ও ক্রীড়া সম্পাদক আতিকুর রহমান আতিক (দৈনিক প্রতিদিনের সংবাদ)।

কমিটি সম্মানিত সদস্য হলেন আবুল কাশেম (ভোরের পাতা), রাজন চন্দ (দৈনিক আজকের পত্রিকা) আব্দুল আলীম (বিজয়ের কন্ঠ), মবিনুর মিয়া (মুক্তিযুদ্ধের কন্ঠ), তানভীর আহমেদ (সুনামগঞ্জের সময়), খুরশেদ আলম (বাংলার আলো)।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ