আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কমলগঞ্জে প্রতিবন্ধী বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পৌর এলাকা উজিরপুর থেকে এরশাদ আলী (৫৫) নামে এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা রাতে পুলিশ এসে বসত ঘরের টিন খুলে নিহতের লাশ উদ্ধার করে। নিহত প্রতিবন্ধী বৃদ্ধের ১৫ ও ১৭ বছরের দুই মেয়ে এবং জাহাঙ্গীর নামে ২০ বছরের এক ছেলে রয়েছে।

নিহতের স্ত্রী হাসিনা বেগম জানান, দুপুরে স্বামীকে বসত ঘরে রেখে বাড়ির পাশে ধলাই নদীতে বিকালে গোছল করতে যান। ফিরে দেখেন টিন সেটের ঘরের স্ট্রীলের দুটি দরজা বন্ধ। টিনের পাক দিয়ে রক্তত্ব অবস্থায় পরে থাকতে দেখে চিৎকার করেন।

খবর পেয়ে বিকাল সাড়ে ৫ টায় স্থানীয় পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রোহেল ঘটনস্থলে পৌঁছে পুলিশকে খবর দেন। কমলগঞ্জ থানার ওসি তদন্ত সোহেল রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, এরশাদ প্রতিবন্ধী হলেও কাজকর্ম করেই সংসারের যোগান দিতেন। তার স্ত্রী হাসিনা দ্বিতীয় বিয়ে করা নিয়ে বেশ কিছু দিন ধরে পারিবারিক কলহ চলছিল। স্থানীয়রা গলাকাটার ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন। নিহতের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নের জামিরকোনা গ্রামে হলেও স্ত্রী হাসিনাকে বিয়ের পর থেকে স্ত্রীর সাথে উজিরপুর গ্রামে স্থায়ীভাবে বসবাস করছিলেন এরশাদ।

বিষয়টি নিশ্চিত করে সন্ধ্যা সাড়ে ৬ টায় ঘটনাস্থল থেকে ওসি তদন্ত সোহেল রানা বলেন, বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। ঘটনাটি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ