আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

জাতীয় পর্যায়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যৌথভাবে প্রথম

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সারা দেশের ভিতরে স্বাস্থ্য সেবা প্রদান সহ এসংক্রান্ত অন্যান্য বিষয়ে যৌথভাবে প্রথম স্থান অর্জন করেছে।

সর্বশেষ ২০২১ সালের আগষ্ট মাসের ফলাফলে ৩০০’র ভিতরে সর্বোচ্চ ৭৪.১৩ রেটিং পয়েন্ট নিয়ে এই সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যৌথভাবে প্রথম হবার গৌরব অর্জন করেছে।

সোমবার রাতে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ডা. সায়েমুল হুদা এই সরকারি স্বাস্থ্য সেবা প্রদানের প্রতিষ্ঠানটির দায়িত্ব নেওয়ার পর, ইতোপূর্বেও এটি কয়েকবার লাগাতার সারা দেশের মধ্যে প্রথম স্থান অর্জন করেছিলো।

এব্যাপারে জানতে চাইলে ডা. সায়েমুল হুদা জানান,
আলহামদুলিল্লাহ! আবারও সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সারা দেশের ভিতর জাতীয় পর্যায়ে যৌথভাবে প্রথম হয়েছে। এজন্য আমি আমাদের স্বাস্থ্য সেবা কমিটির সম্মানিত সভাপতি মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী অধ্যাপক ডা. মো. এনামুর রহমান স্যার,

বিভাগীয় পরিচালক স্বাস্থ্য, ঢাকা ডা .মো. বেলাল হোসেন স্যার, ঢাকা জেলার সিভিল সার্জন ডা.আবু হোসেন মো. মঈনুল আহসান স্যার, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব মহোদয় সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জ্ঞাপন করছি।

পাশাপাশি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের অক্লান্ত পরিশ্রমের ফসল এই অর্জন, তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এ অর্জন অব্যাহত রাখবার জন্য সাভারবাসী সহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ