আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাভার মডেল কলেজের নতুন অধ্যক্ষ নিয়োগ

নিজস্ব প্রতিবেদক :

সাভার মডেল কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ হোসাইন রানা। তিনি এই কলেজের দর্শন বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক ছিলেন।

এর‌আগে সাভার মডেল কলেজের অধ্যক্ষ মোঃ তৌহিদ হোসেনকে কাম্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা না থাকায় তাকে অব্যাহতি দেওয়া হয়।
গত ২৬ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর আবু তালেব মোঃ মোয়াজ্জেম হোসেনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা গেছে।

সেই প্রজ্ঞাপনে আরো উল্লেখ করা হয়েছে, প্রতিষ্ঠানের বেতন ভাতা উত্তোলনসহ সকল কার্যক্রম পরিচালনার লক্ষ্যে উক্ত প্রতিষ্ঠানে কর্মরত জ্যেষ্ঠ এমপিও ভুক্ত একজন শিক্ষককে দায়িত্ব প্রদানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।
সেই নির্দেশনা মোতাবেক গত ৫ অক্টোবর সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ গভর্নিং বোর্ডের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশ দেওয়া হয়।

সে মোতাবেক উক্ত কলেজের জ্যেষ্ঠ শিক্ষক ও দর্শন বিভাগের প্রভাষক মোহাম্মদ হোসাইনকে অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়া হয়।

১৯৯৯ সালে সাভার মডেল কলেজে হিসেবে কর্মজীবন শুরু করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগ থেকে স্নাতক করা এই প্রভাষক।

কর্মজীবন শুরু করা কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগের অনুভূতি জানতে চাইলে মোহাম্মদ হোসাইন রানা বলেন, সাভার মডেল কলেজের দায়িত্ব পাওয়াতে আমি আনন্দিত। আমি সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ