আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ময়লা পরিষ্কার

নিজস্ব প্রতিবেদক :

শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে সাভারে বঙ্গবন্ধুর ভাস্কর্যের ময়লা পরিষ্কার করণ কর্মসূচী পালিত হয়েছে। সাভার থানা রোডে বঙ্গবন্ধু মেমোরিয়াল ভাস্কর্যের আশেপাশে ঝাড়ু দিয়ে ময়লা পরিষ্কার করা হয়েছে।

শুক্রবার(১৫ অক্টোবর) বিকালে সাভারে এ কর্মসূচী পালনের আয়োজন করেন যুবলীগ নেতা আলতাব হোসেন খাজা।

আলতাব হোসেন খাজা যুবলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। তিনি ঢাকা জেলা যুবলীগের সভাপতি প্রার্থী। এর আগে ২০০২ সালে তিনি সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন।

কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচী অনুসারে ঢাকা জেলা যুবলীগের উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়েছে বলে জানান আয়োজক আলতাব হোসেন খাজা।

তিনি বলেন, অনতিবিলম্বে যুবলীগ থেকে বিএনপি জামায়াতের সন্তান ও রাজাকারের দোষরদের বিতাড়িত করতে হবে। রাজাকারের সন্তানদের বহিষ্কৃত করতে হবে।

যারা ছাত্রলীগ করে এসেছে, মামলা হামলার শিকার হয়েছে, ত্যাগ তিতীক্ষা করে রাজনীতি করেছে তাদের জায়গা দিতে হবে। তারা মনের দুঃখে ঘরে বসে থাকে। রাজনীতিতে  তারা ফিরে এসে হাল ধরলে তবেই শেখ হাসিনার যুবলীগ ও শেখ মনির আদর্শ প্রতিষ্ঠিত হবে।

এসময় কর্মসূচীতে অংশ নেন যুবলীগ নেতা খাজার অনুসারী নেতাকর্মীবৃন্দ। তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতি পরিষ্কার করে এবং ঝাড়ু দিয়ে বঙ্গবন্ধুর চত্ত্বরের আশেপাশের ময়লা পরিষ্কার করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ