আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

মোরেলগঞ্জ  ইউনিয়ন চেয়ারম্যান  হুমায়ূন কবির মোল্লা’কে গণ-সংবর্ধনাঃ

মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধি,
মোঃ এখলাস শেখ :
বিশাল গণ-জোয়ার ও উৎসব মুখর পরিবেশে মোরেলগঞ্জ  উপজেলার ১৫ নং সদর ইউনিয়ন  চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির মোল্লা’কে দেওয়া হয়েছে গণ-সংবর্ধনা। ইউনিয়ন বাসীর পক্ষ থেকে শুক্রবার বিকেলে হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর  মাঠে ওই সংবর্ধনার আয়োজন করা হয়।
মাষ্টার আব্দুল গফুর হাওলাদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তাব্য রাখেন ১৫ নং সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের শ্রমিকলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম  সাধারন সম্পাদক  মোঃ জাকির শেখ, হাফেজ মোঃ শহিদুল ইসলাম  ৯নং ওয়াডের নিবাচিত মেম্বার মোঃ মনির মোল্লা,৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনির মোল্লা, ৫নং ওয়ার্ডের নিবাচিত মেম্বার ও ১৫নং ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ কামাল।
ছাত্রনেতা ও দৈনিক দেশ সেবা পত্রিকার মোরেলগঞ্জ প্রতিনিধি মোঃ এখলাস শেখ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও অঞ্চল থেকে নারী-পুরুষের সমন্বয়ে আনন্দ মিছিল এসে সভায় যোগ দেয় এবং মুহুর্তের মধ্যে সভার স্থানসহ আশ পাশের এলাকা জন সমুদ্রে পরিণত হয়। এরপর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে চেয়ারম্যান’কে জানানো হয় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।
সভায় বক্তারা বলেন, চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির মোল্লা এর আগে ৮নং ওয়াডের ইউপি সদস্য(মেম্বার) হিসেবে দায়িত্ব পালন করেন এ সময় শুধু তার ওয়ার্ড নয় ইউনিয়নের বিভিন্ন যায়গায়  তিনি অনেক উন্নয়ন মূলক কাজ  করেছেন। তার এই অবদান অবিস্বরণীয়। ব্যক্তি জীবনে তিনি একজন সততা স্বচ্ছতা ও আদর্শনীতির মানুষ। যার ফসল হিসেবে তিনি বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দেয়া নৌকা মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করেন এবং বিপুল ভোটে নির্বাচিত হন।  যা দেখে আমরা ইউনিয়ন বাসী অভিভূত।
তার এই কৃতিত্ব’কে আমরা অভিনন্দন জানাই ও সফলতা কামনা করি।সংবর্ধনা অনুষ্ঠানের শেষ দিকে ১৫নং সদর ইউনিয়নের নির্বাচিত  চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবির মোল্লা বলেন আমি এই ইউনিয়নের  গ্রাম, পাড়ায়, মহল্লায় আতিথ্য গ্রহন করেছি এবং কুড়ে ঘর থেকে অট্রালিকা, ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের বিপদে-আপদে পাশে দাঁরিয়েছি।
তিনি আরও বলেন, আমার নিজের শ্রম, সততা, মেধা, নিষ্ঠা, মোরেলগঞ্জ সদর ইউনিয়নকে  একটি আলোকিত ও উন্নত জনপদে পরিনিত করার প্রচেষ্টায় নিজের এলাকার মানুষের কাছে খাদেম হিসেবে নিয়োজিত রেখেছি।
তাই ইউনিয়নবাসি বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বচিত করে জনসেবা করার সুযোগ দিয়েছেন। আপনাদের জন্য আমার জীবনে যতই বিপদ-আপদ আসুক না কেন আমি আপনাদের পাশে আছি এবং পাশেই থাকব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ