আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

জাককানইবিতে ‘সরকারী বিজ্ঞান কলেজ স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

মোঃ আরাফাত রহমান: জাককানইবি প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি)-তে সরকারী বিজ্ঞান কলেজ স্টুডেন্ট’স এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে ।

নবগঠিত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. নিজাম উদ্দিন কনক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মশিউর রহমান । ১৩ অক্টোবর (বৃহস্পতিবার) সংগঠনটির উপদেষ্টা কাজী মাহমুদুল হাসান এবং সাত্তিক মাহবুব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত এই কমিটিতে সহ-সভাপতি আছেন ৩জন : মারুফ বিল্লাহ , ইকবাল হাসান খান , শাহরিয়ার নাজিম । যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে আছেন : ইমরান হোসেন ও সুমন পারভেজ । সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন : এহসানুল হক ও মেহেদী হাসান সজীব ‌‌।

এছাড়াও কমিটিতে অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন –
দপ্তর সম্পাদক: আহমেদ ইমতিয়াজ ফয়সাল ।
প্রচার সম্পাদক: মোঃ শাহরিয়ার ইসলাম রাইয়ান ।
অর্থ সম্পাদক: জিহাদ হোসাইন।
‌‌ক্রীড়া বিষয়ক সম্পাদক: মুহাম্মদ রাসেল খান ।
সংস্কৃতি বিষয়ক সম্পাদক: অনুপ তালুকদার ।
ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক: আজহারুল ইসলাম সাকিব ।
পরিবেশ বিষয়ক সম্পাদক: মাহমুদ হক তুষার ।
গ্ৰন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: মোঃ শেখ তানভীর ।
সমাজসেবা সম্পাদক : আরাফ আদিত্য ।

উল্লেখ্য যে, এই স্টুডেন্ট’স এসোসিয়েশনের উদ্দেশ্য হলো পারস্পরিক সম্পর্ক উন্নয়ন, আঞ্চলিকতাকে অন্তরে লালন, নতুন শিক্ষার্থীদের সেবা প্রদান।

কার্যক্রম পরিচালনাঃ সরকারী বিজ্ঞান কলেজ থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের থাকা-খাওায়ার আয়োজন করা ,নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ করা , মাসিক শিক্ষা এবং ক্যারিয়ার রিলেডেট মাসিক মিট আপের আয়োজন করা সহ বার্ষিক পূর্ণমিলনী, দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান এবং বার্ষিক ভ্রমণ আয়োজন করা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ