আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পাথরঘাটায় গলায় ফাঁস দিয়ে তরুনীর আত্মহত্যা

তাওহিদুল ইসলাম, পাথরঘাটা প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রাজিয়া সুলতানা (১৮) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। মৃত রাজিয়া সুলতানা বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া এলাকার ফজলুল হকের মেয়ে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজিয়া সুলতানার সঙ্গে তাঁর চাচাতো ভাই রফিকুল ইসলামের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বিষয়টি জানাজানি হলে দেড় মাস আগে রাজিয়াকে পাথরঘাটায় তাঁর খালার বাসায় রাখা হয়। এতে ক্ষোভে গতকাল বুধবার বিকেলে রফিকুল রাজিয়াকে ফোন দিয়ে নানা অশ্লীল ভাষায় গালাগালি করে। এতে ঘৃণায় আত্মহত্যা করেছে রাজিয়া।

এ বিষয়ে রাজিয়া সুলতানার খালা লাবনী আক্তার বলেন, আজ সকালে আমার ছোট ছেলেকে রাজিয়ার কাছে রেখে বড় মেয়েকে নিয়ে আমি স্কুলে যাই। কিন্তু স্কুল থেকে ফিরে ঘরের দরজা বন্ধ পাই। অনেক ডাকাডাকির পরেও না খোলায় স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাজিয়াকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

লাবনী আক্তার আরও বলেন, আমার ভাগনি রফিকুলের গালাগালি সহ্য না করতে পেয়ে ঘৃণায় আত্মহত্যা করেছে। আমি এর বিচার চাই। এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি আবুল বাশার বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ