আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শান্ত, সম্পাদক মেসের

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।  বুধবার(১৩অক্টোবর) দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে এই ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়।

ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ আজিজ মাষ্টার এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা হাজী মেসের আলীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে ছিলেন, মিসেস হাসিনা দৌলা,সভাপতি সাভার উপজেলা আওয়ামী লীগ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা,এনামুর রহমান এমপি,প্রধান বক্তা হিসেবে ছিলেন,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মন্জুরুল আলম রাজিব।

এসময় কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের পূরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি ঘোষনা করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা,এনামুর রহমান এমপি।

আগামী তিন বছরের জন্য কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয় কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত কে এবং সাধারন সম্পাদক হিসেবে বীর মুক্তিযোদ্ধা হাজী মেসের আলী কে দায়িত্ব প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,সাভার উপজেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশ্বস্ত ঘাটি।আজকে কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা করা হলো, আমি আশাবাদী তাদের নেতৃত্বে আগামীতে উক্ত ইউনিয়ন আওয়ামী লীগ আরো শক্তিশালী ও গঠনমূলক হবে।

উক্ত অনুষ্ঠানের প্রধান বক্তা তার বক্তব্যে বলেন,বিগত দিনে সাভার উপজেলা আওয়ামী লীগের কমিটি হতো প্রাইভেট কারের ভিতরে, নেতাদের বাড়ীর ছাদে, রেষ্টুরেন্টের ভিতরে। নিজেদের পকেটের লোক দিয়ে কমিটি করে উপজেলা আওয়ামী লীগ কে কুলশিত করেছে।

আমরা সেখান থেকে উপজেলা আওয়ামী লীগ বের করে নিয়ে আসছি। এখন আপনারা নিজ চোখেই দেখছেন সকলের সামনে কমিটি করা হচ্ছে, এখানে কারসাজির করার কোনো সম্ভবনা নাই।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন,আশরাফ উদ্দিন খান মাসুদ চৌধুরী,যুগ্ন-সাধারন সম্পাদক ঢাকা জেলা আওয়ামী লীগ,ফখরুল আলম সমর,যুগ্ন-সাধারন সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ।

হাজী মোঃ লিয়াকত হোসেন,সাংগঠনিক সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী,আতিকুর রহমান খান শান্ত,চেয়ারম্যান কাউন্দিয়া ইউনিয়ন পরিষদ,সাইফুল ইসলাম, চেয়ারম্যান বনগাঁও ইউনিয়ন পরিষদ ও সভাপতি বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ,সায়েম মোল্লা সাধারন সম্পাদক।

ঢাকা জেলা(উত্তর) সেচ্ছাসেবক লীগ,সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক,সাভার সদর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল প্রমুখ সহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ