আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে যুবকের মরদেহ উদ্ধার, ১০ ঘন্টা পর পরিচয় শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে সুজন মিয়া (৩২) নামের এক পোল্ট্রি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রায় ১০ ঘন্টা পর তার পরিচয় শনাক্ত করে পিবিআই। 

বুধবার (১৩ অক্টোবর) সকাল ৭টার দিকে ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের বাটুলিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুজন ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের লাড়ুয়া কুন্ড গ্রামের সোনা মিয়ার ছেলে। তিনি পোল্ট্রি মুরগীর ব্যবসা করতেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, সকালে ওই এলাকার একটি পরিত্যক্ত ভিটার জঙ্গল পরিষ্কার করতে গিয়ে সুজনের মরদেহ দেখতে পায় এক কৃষক। পরে থানা পুলিশকে খবর দিলে খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার গলায় হালকা আঘাতের চিহ্ন ছিল। তবে সকালে মরদেহ উদ্ধার করা হলেও তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয় নি। প্রায় ১০ ঘন্টা পর তার পরিচয় শনাক্ত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপ-পরিদর্শক সালেহ ইমরান।

ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, পরিত্যাক্ত ভিটা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন নিহতের পরিচয় শনাক্ত করেন।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের উপ-পরিদর্শক সালেহ ইমরান আগামীর সংবাদ কে বলেন, খবর পেয়ে নিহতের পরিচয় শনাক্ত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সুজনের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। একই সাথে হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকারীদের আটকে অভিযান পরিচালনা করছে পিবিআই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ