আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় ফের ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ায় সাবেক সেনা সদস্যের বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

বুধবার (১৩ অক্টোবর) ভোর চারটার দিকে আশুলিয়ার কুরগাঁও কো-অপারেটিভ হাউজিং সোসাইটি এলাকায় সাবেক সেনা সদস্য মো. শাজাহান বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোর রাতে ওই এলাকার শাজাহানের বাড়িকে ১০ থেকে ১২ সদস্যের এক দল ডাকাত জানালার গ্রীল কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে। পরে পরিবারের লোকজনকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে।

ভুক্তভোগী শাজাহান বলেন, বাড়ির ২য় তলার জানালার গ্রিল কেটে একজন ভিতরে ঢুকে দুরজা খুলে দেয়। এসময় বাইরে থাকা অন্য ১০ থেকে ১২ ডাকাত ভিতরে ঢুকে দেশী অস্ত্রের মুখে সবাইকে জিম্মী করে ফেলে। সবাইকে হাত-মুখ ও চোখে বেঁধে ফেলে। পরে লকার ভেঙ্গে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ ৩০ হাজার টাকা লুট করে নেয়। নারীদের গায়ে থাকা স্বর্ণালংকারও ছিনিয়ে নেয় তারা। ডাকাতরা সবাই শর্ট প্যান্ট ও মুখে মুখোশ পড়া ছিলো। তাদের শরীরে কোন কাপড় ছিল না।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে লুট হওয়া মালামালসহ ডাকাতদের শনাক্তের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর আশুলিয়ার নয়ারহাট বাজারে এক সাথে ১৭ টি স্বর্ণের দোকানসহ ১৮ টি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা এসময় ১২৬ ভরি স্বর্ণালংকার, আনুমানিক মূল্য ৭৫ লাখ ৬০ হাজার টাকা, ৯১২ ভরি রূপা যার আনুমানিক মূল্য ৯ লাখ ১২ হাজারসহ নগদ ১৭ লাখ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এঘটনায় জড়িত ৯ ডাকাতকে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ