আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

দেশবাসীকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানালেন সাংবাদিক রনজিত পাল 

নিজস্ব প্রতিবেদক :

সনাতনধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় শ্রীশ্রী দুর্গা পূজা।
দেশবাসী সহ সমগ্র বিশ্ববাসী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে শারদীয় দুর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ হিন্দু মহাজোট ঢাকা জেলা কমিটির নির্বাহী সভাপতি, ধামরাই বড় বাজার ঐতিহ্যবাহী সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক, ও ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)।

এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক রনজিত পাল বাবু বলেন – সনাতনধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে প্রধান উৎসব শারদীয় দুর্গোৎসব। তবে বর্তমানে এটি সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে।
জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে শারদীয় দুর্গোৎসব -২০২১ এর শুভেচ্ছা জানান।
তিনি বলেন এবারের শারদীয় দুর্গোৎসবের পূজাও ভিন্নভাবে উদযাপিত হচ্ছে। করোনা মোকাবিলায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দুর্গা পূজা উদযাপন করার জন্য সকলের প্রতি তিনি আহবান জানান।
শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে সকল হিন্দু ধর্মাবলম্বী সহ সকল নাগরিকদের ও বিশ্বের সকলের শান্তি,কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন করোনামুক্ত শান্তিময় বিশ্ব কামনাই হোক এবারের দুর্গোৎসবে মায়ের কাছে প্রধান চাওয়া। বিশ্বে শান্তি সমৃদ্ধিতে ভরে উঠুক।
তিনি আরো বলেন আমার প্রত্যাশার বাঙ্গালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রতির বন্ধন অটুট রেখে ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুখ,শান্তি ও সমৃদ্ধিতে ভরে উঠুক সকলের জীবন।
শুভ শারদীয়া।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ