আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বীরগঞ্জ শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ

কেক কেটে জাতিয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যায় বীরগঞ্জ জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বীরগনজ উপজেলা আওয়মীলীগ দলিয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা জাতিয় শ্রমিক লীগের মোঃ আলম হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বীরগঞ্জ পৌর মেয়র মোশারফ হোসেন বাবুল।

উপজেলা জাতিয় শ্রমিক লীগের মোঃ আলম হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন-উপজেলা আওয়মী লীগের যুগ্ন সাধারণ সন্পাদক ও উপজেলা জাতিয় শ্রমিক লীগের উপদেষ্টা মোঃশামীম ফিরোজ আলম উপজেলা জাতিয় শ্রমিক লীগের উপদেষ্টা মোঃ রুবেল.উপজেলা জাতিয় শ্রমিক লীগের সহঃসভাপতি জাহেদুল ইসলাম মোঃআঃমতিন সাধারণ সন্পাদক মোঃদ্বীন ইসলাম উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ন সাধারণ সন্পাদক মোঃ রানা শর‌তচন্দ্র রায় বীরগন্জ জাতিয় শ্রমিকলীগ পৌর শ্রমিকলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, ১৯৬৯ সালের ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিকলীগ প্রতিষ্ঠা করেন। জাতীয় শ্রমিকলীগ বাংলাদেশ আওয়ামী লীগের একটি শক্তিশালী সংগঠন। আমাদের মূল লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

দেশের উন্নয়নের প্রধান হাতিয়ার হচ্ছে মেহনতি শ্রমিকরা। শ্রমিকদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় শ্রমিকদের অবদান অনস্বীকার্য।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ