আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

যশোর জেলা শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মাহমুদুল হাসান, যশোর সদর প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে যশোরে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বর্ণাঢ্য র‌্যালি, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, বেলুন ও ফেস্টুন উড়ানো এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। তিনি বলেন, যশোরে শ্রমিক লীগের যে বিভেদ তৈরি হয়েছে, তা শিগগির নিষ্পত্তি করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের মধ্যে ঐক্যের বিকল্প নেই। এ কারণে ঐক্যবদ্ধ হয়ে দলকে শক্তিশালী করতে শ্রমিক লীগের বিভেদ দূর করার প্রতিশ্রুতি দেন তিনি।প্রধান বক্তার বক্তৃতায় যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, দেশের উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত করতে ও অন্ধকার পথে ক্ষমতায় যেতে বিএনপি-জামায়াত গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে।

ঐক্যবদ্ধ হয়ে এসব অপশক্তিকে প্রতিহত করতে উপস্থিত নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।শ্রমিক লীগ যশোর জেলা কমিটির সিনিয়র সহসভাপতি জবেদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র হায়দার গণি খান পলাশ,শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি এসএম কামরুজ্জামান চুন্নু, জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক আব্দুস সবুর হেলাল ও সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ