আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

সিরাজদিখানের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি :

সিরাজদিখানের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী তাই মুন্সীগঞ্জের ৬টি উপজেলার মধ্যে সিরাজদিখানে সবচেয়ে বেশি দুর্গাপূজা অনুষ্ঠিত হয় বলে মন্তব্য করেছেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পূজা মণ্ডপ পরিদর্শন করে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন।

বিকেলে উপজেলার রশুনিয়া ইউনিয়নের সন্তোষপাড়া পঞ্চায়েত পূজা কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক,  রশুনিয়া ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার।

সন্তোষপাড়া পঞ্চায়েত পুজা কমিটির সভাপতি শ্রীযুক্ত যাদব ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়ন্ত ঘোষের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক সহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সুরুজ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সারোয়ার এ. আলম, বাসাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তাইফুল ইসলাম ঢালু, রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ