আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হালিম, সম্পাদক মালেক

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভার উপজেলাধীন বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুল হালিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আব্দুল মালেক। দীর্ঘ ১৮ বছর পর বিরুলিয়া ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হল।

শনিবার(১০ অক্টোবর) বিকেলে বিরুলিয়ার আকরান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোক্তার হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বোরহান উদ্দিন।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। তবে ব্যস্ততার কারণে কোন বক্তব্য না দিয়েই সম্মেলনস্থল ত্যাগ করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা এবং সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

মঞ্জুরুল আলম রাজীব বলেন, দীর্ঘ ১৮ বছর পরে এখানে সম্মেলন হল। সকলকেই সতর্ক থাকতে হবে, কোন ভাবেই যেন আওয়ামীলীগে বিএনপি জামায়াত, কোন হাইব্রিড যেন কোন কমিটিতে ঢুকতে না পারে।

হাইব্রীড নেতাদের কারণে আসল আওয়ামীলীগের কর্মীরা মন খারাপ করে ঘরে বসে থাকে। ইউনিয়ন কেন ওয়ার্ডেও যেন হাইব্রিড কেউ না ঢুকতে পারে আপনারা খেয়াল রাখবেন।

হাসিনা দৌলা বলেন, বিরুলিয়ার জাঁকজমক পূর্ণ আয়োজন দেখে নিজেকে গর্বিত বোধ করছি। আমি মনে করছি বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সংগঠিত হয়েছে। যেকোন আন্দোলনে যেকোন যুদ্ধে আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ।

সম্মেলন সঞ্চালনা করেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ।

উল্লেখ্য আব্দুল হালিম গত ১৮ বছর ধরেই এই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ