আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বিষপানে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

আরিফুল ইসলাম জয়, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার অন্তর্গত সদর ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামের দশম শ্রেণীর ছাত্রী আইয়ুব আলীর কন্যা মোছাঃ আশামনি (১৭) শনিবার সকাল ৯ টার দিকে প্রাইভেট শেষে বাসায় এসে সবার অজান্তে বিষপান করে, অচেতন হয়ে পড়ে থাকতে দেখে। 

পরিবারের লোকজন দ্রুত ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেবন কৃত পয়জন ওয়াশ করার জন্য আপ্রাণ চেষ্টা করে কর্তব্যরত চিকিৎসক ডক্টর শাহাদুজ্জামান, তবে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।

রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়, এ বিষয়ে স্থানীয় লোকজন এবং পরিবারের লোকজনের সাথে কথা বললে তারা কোনো কারণ জানাতে পারেননি।

কর্তব্যরত চিকিৎসক ডক্টর শাহাদুজ্জামান প্রধানের সাথে কথা বললে তিনি জানান, আমরা আপ্রান চেষ্টা করেছি, কিন্তু মাত্রাতিরিক্ত পরিমাণে পয়জন খাওয়ার কারণে, অবস্থার অবনতি দেখলে আমরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেই।

এ ব্যাপারে সদর থানার ওসি জনাব আলমগীর হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, কোন অভিযোগ দায়ের করেনি মৃতের পরিবার, এ ব্যাপারে পরিবার কথা বললে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ