আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

সিরাজদিখানে শিক্ষাপ্রতিষ্ঠান পরির্দশন মাউশির মহাপরিচালক 

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি :  

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ৫টি শিক্ষাপ্রতিষ্ঠান পরির্দশন করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশির) অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক। শনিবার ৯ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার মালখানগর হাইস্কুল ও মালখানগর ডিগ্রি কলেজ পরির্দশন করেন।

 এসময় তাঁর সঙ্গে ছিলেন মাউশির পরিচালক (মনিটরিং অ্যান্ড ইভল্যুয়েশন) আমির হোসেন, পরিচালক (অর্থ ও ক্রয়) সিরাজুল ইসলাম খান, উপপরিচালক (ঢাকা অঞ্চল) মনোয়ার হোসেন।

মাউশির মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক-কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা মো.বেনজীর আহম্মদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আব্দুল ওয়াহিদ মো. সালেহ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম পিন্টুসহ মালখানগর হাইস্কুল ও ডিগ্রি কলেজের পরিচালনা পরিষদের সদস্যগণ।

এর আগে তিনি উপজেলার ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়, কুসুমপুর উচ্চ বিদ্যালয়, ইছাপুরা মডেল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি করোনাকালে স্কুল খোলার পর শিক্ষার্থী কমেছে কিনা, করোনা কালে শিক্ষার্থীদের কোনো সমস্য হচ্ছে কিনা তার খোজ খবর নেন। এছাড়া বিদ্যালয় গুলো সুন্দর ভাবে চলছে কিনা সব বিষয় নিয়ে দিকনির্দেশনামূলক আলোচনা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ