আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নয়াহাট জামে মসজিদে বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন 

কে এম নজরুল ইসলাম : 
ফরিদগঞ্জের নয়াহাট বাজার পূর্ব মাথা কেন্দ্রীয় জামে মসজিদে সদ্য মৃত্যুবরণ করা কয়েকজনের জন্য বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন পরলোকগতদের পরিবার। 
৮ অক্টোবর শুক্রবার জুমার নামাজ শেষে ফরিদগঞ্জের ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনপ্রতিনিধি প্যানেল চেয়ারম্যান আব্দুস ছাত্তার সাহেবের স্ত্রী ও নয়াহাট বাজারের মেডিসিন ব্যবসায়ী মো. মাহবুবুর রহমানের মা রৌশনারা বেগম এবং আরেক ব্যবসায়ী ডা. মহিউদ্দিন আলমগীরের মা বেগম শরীয়তিন্নেছা সহ মৃত্যুবরণ করা এলাকার অন্যান্য মুসল্লিদের রুহের মাগফেরাতের উদ্দেশ্যে বিশেষ মিলাদ ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করেন মৃতদের পরিবার পরিজন।
মসজিদের ভারপ্রাপ্ত খতিব হাফেজ আব্দুর রহমান মিলাদ, দোয়া ও মোনাজাতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান হাজী মকবুল হোসেন গাজী, ফরিদগঞ্জ উপজেলা গাউছিয়া কমিটির হাজী আবুল কালাম আজাদ, নয়াহাটের বিশিষ্টজন মো. টিপু সরকার।
ব্যবসায়ী মো. বিল্লাল হোসেন বেপারী, সাবেক ব্যবসায়ী মো. মুকবুল হোসেন বেপারী, নূর হোসেন গাজী, রুহুল আমিন পাটওয়ারী, মো. শফিকুর রহমান খান, মো. মাহবুবুর রহমান, সাইফুল ইসলাম বেপারীসহ নয়াহাটের অন্যান্য ব্যবসায়ী, এলাকার মুসল্লি ও মরহুমাদের আত্মীয়স্বজন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ