আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারের অটোচালক হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার সাভারের অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে খুন হওয়া মাসুদ শেখের হত্যাকারী ফরিদ(৩৩) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।

শুক্রবার(৮ অক্টোবর) মানিকগঞ্জ জেলার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন জাহানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন তিনি।

তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ জেলা পুলিশের কোর্ট পরিদর্শক মো আনিসুর রহমান। এর আগে সাভারের আড়াপাড়া বালুর মাঠ এলাকার রফিকের রিক্সা গ্যারেজ থেকে বুধবার বিকেলে আসামী ফরিদকে গ্রেফতার করে র‍্যাব ৪।

বৃহস্পতিবার আসামীকে সিঙ্গাইর থানায় হস্তান্তর করা হয়। পরে আজ সকালে আসামীকে আদালতে প্রেরণ করে সিঙ্গাইর থানা পুলিশ।

আসামী ফরিদ মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার কাংশা এলাকার নুরুল হকের ছেলে।ফরিদের দেয়া তথ্য মতে রিকশাচালক মাসুদ শেখের অটোরিকশা ও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু ও গামছা উদ্ধার করা হয়েছে সিংগাইর থেকে।

এর আগে গত ২ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন অটোরিকশা চালক মাসুদ শেখ (২৭)। পরবর্তীতে ৫ অক্টোবর মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার দাশেরহাটি এলাকা থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ। এ ঘটনার প্রেক্ষিতে ওইদিনই সিংগাইর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের অভিযুক্ত করে মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ফরিদ হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার বিষয়ে তথ্য দেয়। র‍্যাব ৪ এর অধিনায়ক অতিঃ ডিআইজি মোঃ মোজাম্মেল হক বলেন, এটি একটি সুপরিকল্পিত হত্যাকান্ড।

গ্রেফতারকৃত আসামী অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে মাসুদের সাথে সক্ষতা গড়ে তুলে। মাসুদের অটোরিক্সা ভাড়ায় নিয়ে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন দাশেরহাটি আলমমারা ব্রিজ সংলগ্ন নির্জন স্থানে নিয়ে গামছা পেছিয়ে শ্বাসরোধ করে ও ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে মৃতদেহ ঘটনাস্থলে ফেলে আসে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ