আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ  আদালতের জেল – জরিমানা

মোঃ এখলাস শেখ,  মোরেলগঞ্জ(বাগেরহাট) প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে  মোঃ জিহাদ শেখ (২২) নামে এক মাদকসেবীকে দুই হাজার টাকা জরিমানা এবং উপজেলা কৃষি  বিভাগের স্টোর রুম থেকে মালামাল চুরির অপরাধে সোহেল বয়াতী (২২) কে  তিনমাস বিনাশ্রম  কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সন্ধ্যায় মোরেলগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই সাজা দেন।

ভ্রাম্যমান আদালত  পরিচালনাকারী  নির্বাহী  ম্যাজিস্ট্রেট  মোঃ জাহাঙ্গীর  আলম  জানান, সোমবার  (৪ অক্টোবর)  সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ফেরিঘাট এলাকা থেকে এক পুরিয়া গাঁজাসহ ভাইজোড়া গ্রামের মোঃ মহারাজ  শেখের ছেলে জিহাদ শেখকে ধরে মোরেলগঞ্জ থানা পুলিশ।  পরে সেবনের উদ্দেশ্য  নিজের কাছে মাদক রাখার অপরাধে  তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  দুই হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে,  সোমবার প্রায়  একই সময়ে  মোরেলগঞ্জ  পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা  আলমগীর  বয়াতীর ছেলে সোহেল বয়াতী উপজেলা কৃষি বিভাগের স্টোর রুম থেকে পাওয়ার ট্রিলারের চাকা এবং  অন্যান্য মালামাল  চুরির করতে যেয়ে হাতেনাতে ধরা পড়ে।  পরে  একই ভ্রাম্যমাণ আদালত  তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড  প্রদান করে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ