আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ঝালকাঠিতে জলাবদ্ধতা নিরসনে ড্রেনের কাজ উদ্বোধন

ইমাম হোসেন :

ঝালকাঠি পৌরসভাধীন ২নং ওয়ার্ডের চাঁদকাঠি এলাকার বটতলা সড়ক সংলগ্ন নতুন কাচাঁ ড্রেনের কাজ উদ্বোধন। সোমবার বেলা ১১টায় পৌরসভার উত্তর চাঁদকাঠি শিশু পরিবার’র পাশ্ববর্তি এলাকার দীর্ঘদিনের জলাবদ্ধতা দুরীকরনের জন্য স্থানীয়দের উদ্যোগে আয়োজিত জলাবদ্ধতা নিরসন কাজ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ স্থানীয়দের সাথে নিজে মাটি কেটে জলাবদ্ধতা নিরসন কাজ উদ্ভোধন করেন।

এ বিষয় পৌরসভাধীন ২নং ওয়ার্ডের উত্তর চাঁদকাঠি শিশু পরিবার’র পাশ্ববর্তি এলাকার বাসিন্দা রিয়াজ মোর্শেদ জানান, আমার জন্ম এই এলাকায়। আমাদের এলাকায় দীর্ঘদিন ধরে জলাবদ্ধতা থাকায় বিষয় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাফিজ ভাইকে জানালে তিনি বিষয়টি শুনে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয়দের সাথে ঐক্যবদ্ধ হয়ে আজ জলাবদ্ধতা দুরীকরনের জন্য এগিয়ে আসেন। জলাবদ্ধতা নিরাসনের জন্য কাউন্সিলর স্থানীয়দের সাথে নিয়ে এ কাজ করছেন। এতে প্রায় ২০০টি পরিবার উপকৃত হয়েছে।

এ বিষয় ২ নং ওয়ার্ড কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জানান, এই এলাকায় প্রায় দুই শতাধিক পরিবার বসবাস করে। এলাকার মানুষ তাদের এলাকায় জলাবদ্ধতার সমস্যার কথা আমাকে বললে আমি তাদেরকে সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে জলাবদ্ধতা নিরসন কাজ শুরু করি। এভাবে এলাকাবাসী আমাদের পাশে থাকলে আমরা আমাদের এলাকার সমস্যা গুলো নিজেরাই চিন্হিত করে সমাধান করতে পারবো বলে আমি মনে করি।

এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো:লুৎফর খলিফা, আওয়ামীলীগে নেতা কামাল হোসেন, অব:প্রাপ্ত তথ্য কর্মচারি নজরুল হোসেন, অব:প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা করিম হোসেন, সাংবাদিক রিয়াজ মোর্শেদ, প্রবাসী সরল, যুবলীগ নেতা রুবেল ও ইমরানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ