আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রীপুরে কুকুরের কামড়ে আহত একজনের মৃত্যু

আশরাফুল আলম রাকিব, শ্রীপুর উপজেলা প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামে পাগলা কুকুরের কামড়ে আহত আবুল হোসেন নামে একজন মারা গেছেন।
আবুল হোসেন আজ বিকেল সাড়ে ৪ টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন।

গত কোরবানি ঈদের সময় নিজ বাড়ির রান্না ঘরে আবুল হোসেনের স্ত্রী রান্না করার সময় পাগলা কুকুর তাকে কামড় দিয়ে টেনে ধরে। পারভীনের চিৎকারে আবুল হোসেন কুকুর কে আঘাত করে কুকুর আবুল হোসেন কেও কামড় দেয়। লাঠি দিয়ে পিটিয়ে কুকুর কে মেরা ফেলা হয়।

পরবর্তীতে আবুল হোসেন তার স্ত্রী কে ভ্যাক্সিন দেন।এতে তার স্ত্রী সুস্থ হয়ে পরে।

আবুল হোসেনের স্ত্রী জানান, উনার হাতে কামড়ের দাগ দেখে উনাকে ভ্যাক্সিন নিতে বলি ঝাড়ুর আঘাতে দাগ হয়েছে মনে করে তিনি ভ্যাক্সিন নেননি। একমাস পর থেকেই উনার শরীরে ব্যাথা আরম্ভ হয়।পরে নানা ওষুধ সেবন করেন।

গত কয়েক দিন ধরে উনার শারিরীক অবনতি হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাসাই আনার পর ই উনি ছটফট শুরু করেন।উনাকে শিকল দিয়ে বেধে রেখে দেওয়া হয়। সকাল থেকে উনার মুখ দিয়ে লালা বের হওয়া শুরু হয়। বিকালে তিনি মারা যান।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আফসার উদ্দিন গণমাধ্যম কে বলেন, কামড় দেওয়ার পর স্ত্রী ভ্যাক্সিন নিয়েছে তার ও নেওয়ার উচিত ছিল অবহেলা করার কারণে তিনি ভ্যাক্সিন নেননি। তার চিকিৎসার জন্য আমার সাধ্য অনুযায়ী তার পরিবারের পাশে ছিলাম।
ইদানীং এলাকায় কুকুরের আক্রমন বেড়ে চলেছে। প্রসাশনের পদক্ষপ নেওয়া উচিত।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ