আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধামরাই উপজেলা প্রেসক্লাবের “মিশন পদ্মা রিভারভিউ রিসোর্ট ” ভ্রমণ 

রনজিত কুমার পাল (বাবু),নিজস্ব প্রতিবেদক:

ভ্রমণ মানুষের দেহ ও মনকে সতেজ ও প্রাণবন্ত করে।
আর সেটা যদি হয় সংবাদ কর্মীদের সেটা আরো অর্থবহ হয় তাদের বিভিন্ন স্হানের চিত্র উপস্থাপনের মাধ্যমে সর্বসাধারণের অবহিতকরনে সার্থক রুপ লাভ করে।

ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শরৎ কালের এ’শুভ মুহূর্তে উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের দিনব্যাপী আনন্দ ভ্রমন- ২০২১ এর শুভ যাত্রা শুরু হয় ধামরাই পৌরসভার যাত্রাবাড়ী থেকে যাত্রা শুরুর পূর্বে বিশেষ মোনাজাত করা হয় বৈশ্বিক মহামারী করোনার কোভিড-১৯ সংক্রমণ থেকে বিশ্ববাসীকে মুক্ত রাখা এবং আনন্দ ভ্রমন- ২০২১ সফল ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য।

মোনাজাত পরিচালনা করেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক দেওয়ান ডাঃ মোঃ ফজলুর রহমান সবুজ।
মোনাজাত শেষে শিবালয় মানিকগঞ্জর পদ্না রিভারভিউ রিসোর্ট এর উদ্দেশ্যে গাড়ী শুভ যাত্রা শুরু করা হয় ২৬শে সেপ্টেম্বর -২০২১ সকাল সারে নয়টার দিকে।

এ”আনন্দ ভ্রমণে অংশ গ্রহণ করেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতিত্রয় সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), আশরাফুল ইসলাম, আমিনুর রহমান, সাধারণ সম্পাদক সাংবাদিক মেহেদী ইমাম জান কায়সার, যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক মাসুদ রানা, কোষাধ্যক্ষ সাংবাদিক মোঃ
সাংগঠনিক ও দপ্তর সম্পাদক মোঃ ইমরান হোসেন, প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সোহেল রানা সহ ২৫ জন সাংবাদিক।

দিনব্যাপী পদ্মা রিভারভিউ রিসোর্টে গান,কবিতা,বিভিন্ন ঐতিহাসিক বিষয়বস্ত নিয়ে আলোচনা রিসোর্টের পাশ্ববর্তী এলাকা পরিভ্রমণ শেষে মধ্যান্হ ভোজ সম্পন্ন করার পর রিসোর্ট ও পাশ্ববর্তী এলাকার প্রাকৃতিক সৌন্দর্য সহ বিভিন্ন চিত্র ধারন করে বৈকালিক পরিভ্রমণে শিবালয় উপজেলার ঐতিহাসিক তেওতা জমিদার বাড়ি ভ্রমণ সম্পন্ন করে।

ফেরার পথে উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক দেওয়ান ডাঃ মোঃ ফজলুর রহমান সবুজ এর আমন্ত্রণে তার বাথুলী বাসস্ট্যান্ডে পূর্বপাশের অফিসে বিরতি দিলে তিনি সকল সাংবাদিকবৃন্দকে খিচুড়ি মাংস দিয়ে আপ্যায়িত করেন। এর পর সকল সাংবাদিকবৃন্দ সফল আনন্দ ভ্রমন- ২০২১ সম্পন্ন করে ধামরাই পৌরসভার যাত্রাবাড়ী এসে শুভ সমাপ্তি করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ