আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

উল্লাপাড়ায় ছাত্রীর মাকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়ের গৃহশিক্ষক দ্বারা ধর্ষণে শিকার হয়েছেন “মা”। ঘটনাটি ঘটেছে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামে ।

ধর্ষীতা বাদী হয়ে শনিবার উল্লাপাড়া মডেল থানায় ওই গৃহশিক্ষক কলেজ ছাত্র মোঃ রুবেল রানার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে । মামলা দায়েরের পর পরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রপ্তার করে । রুবেল উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে ।

উল্লাপাড়া মডেল থানায় বাদীর মামলা সুত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিককোড়া দিয়ারপাড়া গ্রামের প্রবাসীর বাড়িতে একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও বিজ্ঞান কলেজ ছাত্র মোঃ রুবেল রানা প্রবাসীর মেয়েকে গৃহশিক্ষক হিসেবে পড়াতো। এই সুযোগে রুবেল ছাত্রীর মাকে বিভিন্ন সময় কূপ্রস্তাব দিতো এবং যৌন সঙ্গমের চেষ্টা করত । এ অবস্থায় বাদী মেয়েকে পড়ানো বন্ধ করে দেয় ।

গত ২৩ সেপ্টেম্বর বাড়িতে কেও না থাকায় রাত ৯ টার দিকে রুবেল চুপিসারে বাদীর শয়ন কক্ষে ঢুকে মৃত্যুর ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় বাদীর চিৎকারে এলাকা বাসী এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায় ।

উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক মোঃ সাহেব গনি জানান আসামী রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে মাধ্যমে তাকে সিরাজগঞ্জ জেলে পাঠানো হয়েছে । ধর্ষীতাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ