আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

গোবিন্দপুর ইউনিয়নের আঃ ছাত্তার মেম্বারের স্ত্রীর ইন্তেকাল 

কে এম নজরুল ইসলাম : 
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের কয়েকবারের নির্বাচিত জনপ্রতিনিধি আব্দুস ছাত্তার মেম্বারের স্ত্রী রৌশনারা বেগম (৫৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। 
২৪ সেপ্টেম্বর শুক্রবার রাত পৌনে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
২৫ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নয়াহাট বাজার সংলগ্ন চির্কা গ্রামের ছৈয়াল বাড়ির সম্মুখস্থ দীনিয়া মাদ্রাসা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।
জানাজার নামাজে উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান সোহেল চৌধুরী, আওয়ামীলীগ নেতা হাজী বাঁধন পাটোয়ারী, পুতুল সরকার, নয়াহাট মসজিদের ইমাম মুফতি হাবিবুর রহমান মোহেব্বী, গাউছিয়া কমিটির নেতা হাজী আবুল কালাম আজাদসহ বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মরহুমার বড় ছেলে নয়াহাট বাজারের ঔষধ ব্যবসায়ী মাহবুবুর রহমান জানান তার মা বেশ কয়েক মাস যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকমাস আগে স্থানীয় ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে অপারেশন করানোর পরও অবস্থার অবনতি দেখে ঢাকায় নিয়ে চিকিৎসা করান।
সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় মিটফোর্ড হাসপাতাল থেকে রেফার করা হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। সবশেষে তিনি শ্বাসকষ্টজনিত সমস্যায় আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। বড় ছেলে মাহবুব এবং তার পরিবার সকলের নিকট মরহুমা রৌশনারা বেগমের রুহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ