আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে ৫শত পরিবার কে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের মানুষের জন্য সহায়তাস্বরুপ উপহার পাঠিয়েছে সংযুক্ত আরব আমিরাত সরকার। বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে সাভারে করোনা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মাঝে এ উপহার বিতরণ করা হয়।

সাভার উপজেলার অডিটোরিয়াম কক্ষে এ ত্রাণ সহায়তা বিতরণ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সাংসদ ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম। এ আয়োজনের সভাপতিত্ব করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম।

তিনি বলেন, আরব আমিরাতের পক্ষ থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ত্রাণ সহায়তা পাঠিয়েছিল। সেখান থেকে আজকে ঢাকা-১৯ আসনের সাংসদের বরাদ্দকৃত অংশ উপজেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করা হয়। প্রতি কার্টনে ছিল ১০ কেজি চাল/আটা, ১ লিটার তেল, ২ কেজি চিনি, শুষ্ক টুনা মাছ, নুডুলস ও পাস্তা।

যারা বন্যায় ও করোনাকালীন সময়ে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরই মূলত এ সহায়তা প্রদান করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর মেয়র আব্দুল গণি প্রমুখ, স্বনির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সায়েমুল হুদা প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ