আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে নির্বাচনী প্রচারণা চলছে ফখরুল আলম সমরের

সাভার প্রতিনিধি :

নির্বাচনী আমেজে মজেছে সাভারে রাজনীতিবিদগণ। সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে নির্বাচন উপলক্ষে আগাম প্রচারণা চালাচ্ছেন বর্তমান ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমরের নেতাকর্মীগণ।

সমর চেয়ারম্যান বর্তমানে চিকিৎসার উদ্দেশ্যে দেশের বাইরে অবস্থান করছেন। এ প্রচারণায় অংশ নেন বিভিন্ন ওয়ার্ড সদস্য ও আওয়ামীলীগের বিভিন্ন অংগসঙ্গঠনের নেতাকর্মীরা। একেক দিন একেক ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছেন তারা।

বুধবার(২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রাজার ঘাট, তরফ রাজার ঘাট, হানকিভাঙ্গা গ্রামে এ প্রচারণা চালানো হয়। তেঁতুলঝোড়া ইউনিয়নে সমর চেয়ারম্যানের সময়ে যে সমস্ত উন্নয়ন কার্যক্রম হয়েছে তার ফিরিস্তি সম্বলিত লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়। এ সময় মহল্লায় মহল্লায় ঘুরে বিভিন্ন দোকান ও বাড়িতে প্রচারণা চালানো হয়।

বর্তমানে চেয়ারম্যান সমর চিকিৎসাধীন অবস্থায় ভারতে অবস্থান করছেন। আগামী নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করবেন তিনি। নেতাকর্মীদের কাছ থেকে জানা গেছে তার শারীরিক অবস্থা এখন ভালো।

এ প্রচারণায় অংশ নেন ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহ্ আলম, মোঃ মিন্টু মিয়া, নাজমুল হোসেন। এসময় তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী অঙ্গসংঠনের নেতাকর্মীরা।

দেশের অনেক স্থানেই ইউনিয়ন পর্যায়ে নির্বাচন শুরু হলেও সাভারের নির্বাচন নিয়ে এখনো কোন সিদ্ধান্ত জানায়নি নির্বাচন কমিশন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ