আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মাদক উদ্ধার করতে গিয়ে উদ্ধার হলো অস্ত্র ও ইয়াবা

মাহমুদুল হাসান, যশোর সদর প্রতিনিধি:

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গোপন খবর পেয়ে গিয়েছিল মাদক উদ্ধারে, কিন্তু তার সাথে পেয়ে গেল গুলিভর্তি অস্ত্র। এসময় আটকও হয়েছে ওই মাদক ব্যবসায়ী।

যশোর শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী জিলা স্কুলের সামনের আব্দুল খালেকের ছেলে রিয়াজ হোসেন বাপ্পির বাড়ি বুধবার তল্লাশি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় একটি গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও ৩০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় (ক সার্কেল) এর পরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন জেলা স্কুলের সামনে ৮৫১ নম্বর বাড়িতে মাদক বেচাকেনা চলছে। তাৎক্ষণিক তার নেতৃত্বে একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে বাপ্পিকে আটক করে।

পরে তার ঘর তল্লাশি করে মাদক ও গুলিভর্তি ৭.৬৫ ভোল্টের একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, আটক বাপ্পি যশোর শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইয়ের সাথে জড়িত। প্রাথমিক তদন্তে উঠে এসেছে এর আগে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে নয় রাউন্ড গুলি ও তিনশ’ পিছ ইয়বাসহ আটক ওই এলাকার নিশান হোসেনের সাথে বাপ্পির সংশ্লিষ্টতা রয়েছে।

চক্রটি শহরে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত।এদিকে, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক এসএম শাহীন পারভেজ কোতোয়ালি থানায় মামলা করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ