আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ছিনতাই করতে গিয়ে ছাত্রলীগের নেতা আটক

ডেস্ক রিপোর্ট

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি ও এক অটোচালক। পরে তাদের পুলিশের হাতে সোর্পদ করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটক হওয়া হাসিব আলি (২৩) উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। অপরজন অটোচালক রাসেল আলী (২০)। তিনি শিবগঞ্জ পৌর এলাকার শেখ টোলা মহল্লার। ভুক্তভোগী হলেন- পাঁকা ইউনিয়নের চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, মঙ্গলবার তর্তিপুর পশুরহাটে পালিত গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড়ে পৌঁছামাত্র কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে ব্যবসায়ী বাহাদুর আলীর (৩০) কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় তার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে ধরে ফেলে এবং বাকিরা পালিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইকালে দু’জনকে থানায় আনা হয়েছে এবং মামলা হয়েছে। আটকদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ