আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

স্কুল ছাত্রী বৃষ্টি হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিলে পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রী বৃষ্টি আক্তারকে হত্যার ঘটনায় এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত একই সময়ে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

দন্ডপ্রাপ্ত সেলিম কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার আদম পুর এলাকার মজনু মিয়ার ছেলে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ জয়নাল আবেদিন আসামির উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

মামলায় বলা হয়, দন্ডপ্রাপ্ত সেলিম ২০১২ সালের ১ জুন দুপুর থেকে বিকেলের কোন এক সময়ে প্রথমে স্কুলছাত্রী বৃষ্টিকে ধর্ষণের চেষ্টা করে। পরে তাকে হত্যা করে মরদেহ অর্ধউলঙ্গ অবস্থায় পাশ্ববর্তী হাজী আতিক উল্যার পরিত্যক্ত টয়লেটে পেলে দেয়।

ওই দিন সেলিম নোয়াখালীর চাটখিল উপজেলার নাহারখিল গ্রামের শ্বশুর বাড়িতে অবস্থান করে ছিলেন। এক পর্যায়ে সে শ্বশুর বাড়ি থেকে খুনের দাঁড় এড়াতে পালিয়ে যায়। এঘটনার একদিন পর নিহত স্কুল ছাত্রীর ফুফা শামছুল আলম বাদী হয়ে সেলিমকে আসামি করে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে আদালত দীর্ঘ শুনানি শেষে বুধবার দুপুরে এ রায় প্রদান করেন।

দুপুরে জেলা কারাগার থেকে আসামিকে আদালতে হাজির করেন পুলিশ। শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -১ এর বিচারক মোঃ জয়নাল আবেদিন আসামিকে হত্যা মামলায় যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। একই সাথে সেলিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রমাণিত না হওয়ায় ওই অভিযোগ থেকে তাকে খালাস প্রদান করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ