আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গণধর্ষণ মামলার দুই আসামি  গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চাঞ্চল্যকর স্কুল শিক্ষার্থী গণধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কাশিনাথপুর এলাকা থেকে উল্লাপাড়া মডেল থানা-পুলিশের বিশেষ অভিযানে তাঁদের গ্রেপ্তার করা হয়।

বুধবার সকালে আসামিদের আদালতে মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মাসুদ রানা (২০) এবং আব্দুল মাজেদ (২৩)। এ অভিযানে নেতৃত্বে ছিলেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এবং ওসি (তদন্ত) মো. এনামুল হক।

মামলার বাদীর অভিযোগ সূত্রে জানা যায়, উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কাশিনাথপুর গ্রামের স্কুল শিক্ষার্থীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কয়েক দফায় ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় ৪ তরুণ।

আবারও ৫০ হাজার টাকা দাবি করলে মেয়েটি দিতে অস্বীকৃতি জানালে তাকে কুপ্রস্তাব দেয় মামলার আসামি সিরাজগঞ্জ সদর থানার একঢালা গ্রামের আমির হোসেনের ছেলে ইমন সেখ।

পরে গত ২৭ আগস্ট রাতে ওই শিক্ষার্থীকে পাশের বাড়ির বাঁশ বাগানে ডেকে নিয়ে একই গ্রামের হরমুজ প্রামাণিকের ছেলে রাকিব (২৮), বদিউজ্জামানের ছেলে মাসুদ রানা (২১) ধর্ষণ করে। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করে আসামি মাসুদের ভাই আব্দুল মাজেদ (২৫)। গত ৭ সেপ্টেম্বর ২০২১ তারিখে শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ