আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

টেকনাফ পৌরসভায় এনজিও ওয়ার্ল্ড ভিশনের সাথে মতবিনিময় 

মোঃ আলমগীর, টেকনাফ প্রতিনিধি :

জাতিসংঘের উন্নয়ন সংস্থা ইউএনএইচসিআর-এর অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন-এর সহযোগিতায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচিতে অতিদরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণের লক্ষ্যে।

টেকনাফ পৌরসভার সম্মেলন কক্ষে বৃহস্পতিবার (১৬-সেপ্টেম্বর) সকালে প্রকল্প অহিতকর কর্মশালায়
স্থানীয় পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম ও কাউন্সিলাদের সাথে জনগণের আন্তঃসম্পর্ক উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ পৌরসভার হলরুমে ইউনিসেফের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন এনজিও’র আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম। উক্ত সভায় বক্তারা বয়স্ক, বিধবা প্রতিবন্ধি, ভিজিডি ভাতাসহ অতিদরিদ্র কর্মসূচির কার্ডের বরাদ্দ বৃদ্ধি এবং স্বজনপ্রীতি ও দলীয় প্রভাব থেকে দূরে থাকার জন্য স্থানীয় পৌর প্রশাসনের প্রতি আহবান জানানো হয়।

এতে বক্তব্য রাখেন, টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম, পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী,উপজেলা সমাজসেবা অফিসার শায়িত মুহাম্মদ ইমরান হোছেন।

এসময় টেকনাফ পৌরসভার স্বনামধন্য পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার শায়িত মুহাম্মদ ইমরান হোছেন, পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, সহকারি প্রকৌশলী পরাক্রম চাকমা, পৌরসভার প্যানেল মেয়র-১ মৌলানা মজিবুর রহমান মুজিব।

প্যানেল মেয়র-২ মোঃ আব্দুল্লাহ মনির, প্যানেল মেয়র-৩ কোহিনুর আক্তার, ওয়ার্ল্ড ভিশন মনিটরিং কর্মকর্তা জেসমিন আক্তার, এনজিও ওয়ার্ল্ড ভিশনের প্রতিনিধিরা ও ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর আবু হারেছ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর এহতেশামুল হক বাহাদুর, ৪নং ওয়ার্ড কাউন্সিলর হোছন আহম্মদ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম মানিক ৭.৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজমা আলম।

সহকারী সমাজসেবা কর্মকর্তা গিয়াস উদ্দিন চৌধুরী,
পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, হিসাবরক্ষক সৈয়দ হোছাইন, এবং ওয়ার্ল্ড ভিশন-এর প্রতিনিধিগন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ