আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ময়মনসিংহে গায়িকা সালমার পার্ক দশনার্থীদের জন্য উন্মুক্ত

ডেস্ক রিপোর্ট :

শ্বশুরবাড়ি এলাকায় সালমার পার্ক দশনার্থীদের জন্য উন্মুক্ত
একটি স্বপ্নের বাস্তবায়ন ঘটালেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা।

শ্বশুরবাড়ি এলাকা ময়মনসিংহের হালুয়াঘাটে একটি পার্ক গড়ে তুলেছেন তিনি। উপজেলার জুগলী ইউনিয়নের তালতলা গ্রামে প্রায় ৬ একর জায়গায় জুড়ে গড়ে তোলা এ বিনোদন কেন্দ্রের নাম দেওয়া হয়েছে ‘ইউরোপিয়ান পার্ক’।

গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) নবনির্মিত পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জুয়েল আরেং। উদ্বোধনের পর দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় পার্কটি। পরে আগতদের স্বাগত জানান সালমা ও তার স্বামী অ্যাডভোকেট সানাউল্লাহ নূরে সাগর।

সালমা বলেন, ‘শিশুদের মানসিক ও শারীরিক বিকাশের জন্য প্রয়োজনীয় বিনোদনের স্থানগুলো হারিয়ে যাচ্ছে। সেই ভাবনা থেকেই দীর্ঘদিন ধরে এমন একটি পার্ক করার পরিকল্পনা ছিল। সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে ভেবে খুব ভালো লাগছে।

প্রত্যাশা করছি বিনোদন ব্যবস্থায় এই পার্কটি একটু ভিন্নমাত্রা যোগ করবে দর্শনার্থীদের জন্য। কিছু কাজ এখনো বাকি রয়েছে। সেটাও খুব শিগগিরই শেষ হবে।’

সালমার স্বামী হালুয়াঘাটের সানাউল্লাহ নূরে সাগর জানান, প্রায় ৬ একর জায়গায় মনোরম পরিবেশে এই পার্ক গড়ে তোলা হয়েছে। শিশু-কিশোরসহ সব বয়সী মানুষের বিনোদনের জন্য নিত্য নতুন রাইডের ব্যবস্থা রাখা হয়েছে। রয়েছে হোটেল-রেস্তোরাও। আশা করছি এটি ভ্রমণপিয়াসীদের একটি প্রিয় জায়গা হয়ে উঠবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু প্রমুখ উপস্থিত ছিলেন।(সূত্রঢাকাপোস্ট)

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ