আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

জয়ের পথে নৌকা সাবরাং পথসভায়: সাবেক এমপি বদি

মোঃ আলমগীর, টেকনাফ প্রতিনিধি :

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সোনালী আলী’কে বিজয় করার লক্ষ্যে।

বৃহস্পতিবার ১৬ সেপ্টেম্বর বিকেলে আয়োজিত আলহাজ্ব নবী হোছন উচ্চ বিদ্যালয় মাঠে পথ সভায় সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালামের সভাপতিত্বে এবং টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নুরুল আমিনের সঞ্চালনায় পথ সভা অনুষ্ঠিত হয়।

সাবরাং নয়া পাড়া আলহাজ্ব নবী হোছন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার
মনোনীত তথা জননেত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রদপ্রার্থী আলহাজ্ব সোনা আলী’র জনসভায় বিশেষ অতিথির বক্তব্য কালে কক্সবাজার-৪
(উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন।

মাঠ জরিপে বিপুল ভোটে এগিয়ে রয়েছেন নৌকার এ প্রার্থী। সাবেক এমপি বদি আরও বলেন, ‘জয়ের পথে রয়েছেন আওয়ামী লীগের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সোনা আলী।

আর মাত্র কয়েক দিন বাকি আছে। ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। একটি গোষ্ঠী জননেত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে কাজ করছে। আমরা শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে চাই।’

সাবরাং ইউনিয়নের নয়া পাড়া এলাকায় পথসভা করেছেন, সেপথসভা জনসভায় পরিণত হওয়ার মধ্য দিয়েই নৌকার জনপ্রিয়তা বোঝা যায় বলে মনে করেন তিনি। আগামী ২০ সেপ্টেম্বর নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা প্রতীক বিজয়ী হবে বলে তিনি আশা করেন। নির্বাচনী প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন নৌকা প্রতীক।”””

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী দিয়েছেন তাই নৌকার বিরোধিতার যদি কেউ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এবং পদ থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন- আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ, কৃষক লীগ, ও স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী অঙ্গসংগঠন সবাই মিলে একত্রিত হয়ে সবাইকে নৌকার জন্য মিলেমিশে নৌকার বিজয়
করার জন্য নির্দেশ দিয়েছেন জেলা আওয়ামী লীগ।

উক্ত সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাঠ পর্যায়ে শেষ খবর পাওয়া পর্যন্ত জয়ের পথে রয়েছেন আওয়ামী লীগের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব সোনা আলী।

২০ সেপ্টেম্বর টেকনাফ সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সোনালী আলী’কে বিজয় করার লক্ষ্যে আওয়ামীলীগ ও সমস্ত সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ, নৌকা মার্কার বিশাল জনসভায় প্রমাণ করে জয় সুনিশ্চিত।

সমস্ত মত বিরোধের উর্ধ্বে থেকে সবাইকে এক হয়ে নৌকাকে বিজয় করে শেখ হাসিনার উন্নয়নকে আরও বেগবান করার আহবান জানান কক্সবাজার জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ সকল সিনিয়র নেতৃবৃন্দ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবেনা।

এ সময় বক্তব্য রাখেছেন-
কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সাংসদ মোস্তাক আহমেদ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কক্সবাজার পৌরসভা মেয়র মজিবুর রহমান।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উখিয়া-টেকনাফের সাংগঠনিক টিম প্রধান শাহ্ আলম রাজা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ রেজাউল করিম।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক , নাজনীন সরওয়ার কাবেরী, জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান, টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মাষ্টার জাহেদ হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর, কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

জেলা যুবলীগ নেতা মোহাম্মদ ইসমাইল সিআইপি, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম, সাবরাং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবদুল মতলব সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ