আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মোড়েলগঞ্জে ফুলহাতা বাজারে নৌকা মার্কা প্রার্থীর অফিস ভাঙচুরে অভিযোগ.

মোড়েলগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ মোঃ এখলাস শেখঃ 
বাগেরহাটরে মোরেলগঞ্জে আগামী ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার ১১ নং বহুরবুনিয়া ইউনিয়নের ফুলহাতা বাজারে গত রাত সাড়ে আটটার দিকে ফুলহাতা বাজারে  নৌকা মার্কার প্রার্থী অফিস ভাঙচুর করে বলে অভিযোগ উঠেছে। 
বিদ্রোহী প্রার্থী মোটরসাইকেল প্রতীকের পক্ষের সমর্থিত কতিপয় দুষ্কৃতিকারী  অফিসে ঢুকে লোহার রড, রামদা, হাতুড়ি, দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে। নির্বাচনের প্রচার কাজে ব্যবহৃত মাইক, আসবাবপত্র চেয়ার-টেবিল, পোস্টার, ব্যানার এবং বিভিন্ন নেতাদের ছবি ভাঙচুর করে এবং ৫০ থেকে ৬০ হাজার টাকার ক্ষতিসাধন করে বলে  অভিযোগ করেছেন নৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান রিপন তালুকদার।
এ ব্যাপারে নৌকা মার্কা প্রার্থীর পক্ষে  টি এম বিপ্লব নুরুজ্জামান তালুকদারকে প্রধান আসামি করে ১১ জনার বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে মোটরসাইকেল প্রার্থী সাবেক চেয়ারম্যান অবসরপ্রাপ্ত অধ্যাপক  মোস্তাফিজুর রহমান তালুকদার বলেন, অফিস ভাঙার ব্যাপারটি সম্পূর্ণ  সাজানো। 
 
মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি , তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ