আজ ২৫শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই অক্টোবর, ২০২১ ইং

সোনাগাজী পৌরসভা নির্বাচন সুষ্ঠু পরিবেশের দাবীতে সংবাদ সম্মেলন

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধিঃ

ফেনীর সোনাগাজী পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া মেয়র প্রার্থী মোঃ আবু নাছের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। বুধবার দুপুরে সোনাগাজী পৌর শহরের একটি রেঁস্তোরায় এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সোনাগাজীতে পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া মেয়র প্রার্থী মোঃ আবু নাছের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন।

সোনাগাজীতে পৌরসভা নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির দাবিতে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আবু নাছের নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসনের কাছে একাধিক চিঠি দিয়েছেন। একই দাবিতে তিনি আজ বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন। এ সময় তিনি সুষ্ঠু নির্বাচনের আয়োজনে অস্ত্রধারী সন্ত্রাসী ও বহিরাগতদের নিয়ন্ত্রণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

সোনাগাজী পৌর শহরের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র প্রার্থী মোঃ আবু নাছের অভিযোগ করেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা- কর্মীরা তাঁকে মনোনয়ন প্রত্যাহারসহ নির্বাচনের মাঠ থেকে সরে যেতে নানা ভাবে চাপ সৃষ্টি করেছেন। তাঁর বাড়িতে হামলার ঘটনা ও ঘটেছে। আবু নাছের বলেন, নির্বাচনের ২৪ ঘণ্টা আগে ভোটারদের ভয়ভীতি দেখাতে এবং কেন্দ্র দখল করতে সরকার দলীয় মেয়র প্রার্থী বহিরাগত শত শত অস্ত্রধারী সন্ত্রাসী আনার প্রস্তুতি নিয়েছেন। ইতিমধ্যে ভোট ডাকাতি ও কেন্দ্র দখলের জন্য উপজেলার নয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পৌর সভার নয়টি কেন্দ্রের দায়িত্ব দিয়ে কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে।

আবু নাছের আরও বলেন, ভোটের দিন অনেক সন্ত্রাসীকেও সাংবাদিকদের পর্যবেক্ষণের কার্ড দিয়ে নৌকার প্রার্থী কেন্দ্র দখল সহ ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করবেন। তিনি প্রশাসনের প্রতি ভোটারদের কেন্দ্রে আসার নিশ্চয়তা, নিজের ও পরিবারের নিরাপত্তা, নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টিসহ সংঘাতবিহীন একটি নির্বাচন আয়োজনের দাবি জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ