আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

উল্লাপাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোভ্যানের দুইযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক :

দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুদ্ধ এলাকাবাসী
দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুদ্ধ এলাকাবাসী।

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আহত হয়েছেন আরও দুজন। আজ বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে উপজেলার শ্রীকোলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২০) ও অহের মণ্ডলের ছেলে ফরজ আলী (৪৫)। ঘটনার পর থেকে ঢাকা-পাবনা মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে কয়েক ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। এতে ঢাকা-পাবনা মহাসড়কের দুই লেনে কয়েক কিলোমিটার এলাকা জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দা নান্নু মিয়া জানান, সকালে ঈশ্বরদী ট্রান্সপোর্ট নামের একটি কাভার্ডভ্যান শ্রীকোলা বাজারে এসে একটি অটোভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয় এবং দুজন আহত হন। বেপরোয়া ভাবে গাড়ি চলাচলের কারণে শ্রীকোলা মোড় এলাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা এড়ানোর জন্য এখানে জরুরি ভিত্তিতে ওভারপাসসহ রাস্তার দুধারে স্পিড ব্রেকারের প্রয়োজন।

দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুদ্ধ এলাকাবাসী
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, সকালে উল্লাপাড়া উপজেলার শ্রীকোলা পূর্বপাড়া এলাকা থেকে কয়েকজন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোভ্যান শ্রীকোলা মোড়ে এসে পৌঁছালে বগুড়া থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান যাত্রীবাহী ওই ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত হন চালক সহ আরও দুজন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালক ও তাঁর সহযোগী পলাতক রয়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান আলী জানান, স্থানীয়দের সঙ্গে আলোচনা করে মহাসড়ক থেকে গাছের গুঁড়ি সরিয়ে ফেলা হয়েছে। ঢাকা পাবনা মহাসড়কে যান চলাচল এখন স্বাভাবিক রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ