আজ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

লালমনিরহাটে পূর্বশত্রুতার জেরে হামলা, আহত-১

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট সদর উপজেলায় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মশিউর রহমান নামে একজন আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনের নামে থানায় অভিযোগ করেছে মশিউর রহমান।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাত দশটার দিকে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ভোলার চওড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মশিউর রহমান বাদী হয়ে একই উপজেলার মৃত করিমের ছেলে মহাসিন আলী (৫২), মজনু (২৯) মোস্তকের (৩৬) নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানাযায়, ওইদিন ভুক্তভোগী মশিউর রহমান রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যাওয়ার সময় চোর চোর চিৎকার শুনেন। পরে চিৎকার চেচামেচির বিষয়টি জানার জন্য স্থানীয় একটি দোকানের দিকে আসার সময় অভিযুক্তরা তার পথে বাধা প্রদান করে।

এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে অভিযুক্ত মোস্তকের নির্দেশে ৪-৫জন সংঘবদ্ধ হয়ে মশিউরকে বেধড়ক মারধর করে আহত করে। পরে মশিউরের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তাকে প্রানে মারা হুমকি দিয়ে তারা চলে যায়। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হয়ে সদর হাসপাতালে ভর্তি হন মশিউর। এ সময় মশিউরের সঙ্গে থাকা মুঠোফোনটি ছিনিয়ে নেয় তারা।

ভুক্তভোগী মশিউর রহমান বলেন, আমি গরীব মানুষ। আমার উপর নির্মম ভাবে হামলা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত মহসীন আলী বলেন, মশিউর রহমান আমার এলাকার ভাতিজা হয়। তার সঙ্গে আপোষ মিমাংসার জন্য কথা বলা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহ আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ