আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

কলেজ ছাত্রের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক কলেজ শিক্ষার্থীর ওপর। শনিবার সকালে উল্লাপাড়া মডেল থানায় ভুক্তভুগী শিক্ষার্থীর মা বাদী হয়ে রাজু মৈত্র নামের কলেজ ছাত্রের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

অভিযুক্ত কলেজ শিক্ষার্থীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার রাজু আহমেদ বড়হর গ্রামের আমির হোসেনের ছেলে ও উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের শিক্ষার্থী।

ভুক্তভুগী স্কুল শিক্ষার্থীর মা জানান, শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলার মৈত্র বড়হর গ্রামের আমির হোসেনের ছেলে প্রতিবেশি কলেজ শিক্ষার্থী রাজু আহমেদ (২০) আমার ৫ম শ্রেনী পড়ুয়া ছেলেকে মোবাইল গেমস্ খেলার কথা বলে ডেকে নেয়। ছেলেকে ডাকতে গেলে খেলা শেষেই তাকে বাড়ি পৌঁছে দেবে বলে জানায় রাজু। সে পরিকল্পিত ভাবে পাশের বাড়ির খড়ের গাদায় নিয়ে বলাৎকার করে।

ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে রাজু পালিয়ে যায়। শিশুটিকে ঘটনাস্থল থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে তার পরিবার।

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক হুজ্জাতুল জানান, বলাৎকারের ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে আসামি রাজুকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ