আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

আজ ঢাকায় আসছে নিউজিল্যান্ড টিম

স্পোর্টস ডেস্ক নিউজ : 
আজ মঙ্গলবার (২৪ আগস্ট) ঢাকায় আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। করোনা পরীক্ষায় উতরে গেলে ২০ সদস্যের এই দলটি হোটেলে তিনদিন সুরক্ষা বলয়ে থাকবে। এরপর অনুশীলন করবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। এই ভেন্যুতেই অনুষ্ঠিত হবে ৫ টি-টোয়েন্টির সিরিজের সবকটি ম্যাচ।
সিঙ্গাপুর এয়ারলাইনসের সঙ্গে ঢাকা-অকল্যান্ড যোগাযোগ সবচেয়ে উপযোগী। নিউজিল্যান্ড দলও আসছে এই এয়ারলাইনযোগেই। তবে এর আগেই দলটির দুই সদস্য অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম ঢাকার টিম হোটেলে উঠেছেন। মেন্স হান্ড্রেড টুর্নামেন্ট খেলে আর দেশে ফেরেননি তারা; চলে এসেছিলেন ঢাকায়। এদিকে তিনদিন নিজেদের বাড়িতে কোয়ারেন্টাইন করা বাংলাদেশ দলের সদস্যরাও আজ হোটেলে উঠছেন। সফরকারীদের মতো করে তারাও তিনদিনের হোটেলে সুরক্ষা বলয় শেষে অনুশীলনের সুযোগ পাবেন মিরপুরে।
অস্ট্রেলিয়া সিরিজের তুলনায় এবারের কোভিড প্রটোকল যথেষ্ট স্বস্তিদায়ক হবে বলে জানিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তবে কোভিডের ঝুঁকি এড়াতে ২৯ আগস্ট বিকেএসপিতে অনুষ্ঠেয় সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলছে না নিউজিল্যান্ড। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে কাটিয়ে আজ দেশে ফিরছেন সাকিব আল হাসান। বিসিবির প্র্যাকটিস সূচিতে বাংলাদেশের দলের জন্য মিরপুর বরাদ্দ হয়েছে ২৮ আগস্ট। তাতে কোয়ারেন্টাইন শেষ করে দলের সঙ্গে প্রথম অনুশীলনেই যোগ দিতে পারবেন সাকিব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ