আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আশুলিয়ায় ১ মাদক ব্যবসায়ী ও ৭ জুয়ারী আটক

নিজস্ব প্রতিবেদক :

আশুলিয়ায় ৫০ লিটার চোলাই মদ সহ নন্না চাকমা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এছাড়া পৃথক স্থানে জুয়া খেলার অপরাধে আরো ৭ জনকে আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করেছে র‍্যাব ৪।

শুক্রবার(৩০ জুলাই) এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার রাকিব মাহমুদ খান।

র‍্যাব জানায়, এর আগে বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার উত্তর গাজিরচট বুড়ির বাজার এলাকা থেকে নন্না চাকমাকে আটক করা হয়। নন্না চাকমা রাঙ্গামাটি জেলার বরকল উপজেলার হাজাচোরা গ্রামের মৃত পুন্য কুমারের ছেলে। সে বুড়ির বাজার এলাকায় আনোয়ার আলীর বাসায় ভাড়া থাকতো।

তার কাছ থেকে ১০ টি আলাদা জ্যারিকেনে ৫০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। র‍্যাবের জিজ্ঞাসাবাসে নন্না চাকমা জানায়, সে দীর্ঘদিন ধরে আশুলিয়ার আশেপাশে চোলাই মদের ব্যবসা করতো।

এছাড়া বুড়িরবাজার এলাকার জুয়ার আসর থেকে ৭ জনকে আটক করেছে র‍্যাব। তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৯ হাজার ৯০ টাকা, ৭ টি মোবাইল ফোন এবং ২ সেট প্লেয়িং কার্ড জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত জুয়ারীরা হলেন, মৃত আজিম উদ্দিনের ছেলে মোঃ পরম আলী(৫০), মৃত দায়েম উদ্দিনের ছেলে মোঃ ছানোয়ার(৫০), মৃত জয়নাল আবেদীন ভুঁইয়ার ছেলে মোঃ অনছর আলী ভূঁইয়া(৫০), মৃত রহমত আলীর ছেলে মোঃ হাসান আলী(৫৭)। তারা সকলেই আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্দা। বাকি আটককৃতরা হল, নেত্রকোনা জেলার আটপাড়া থানার তেলিগাতি গ্রামের মৃত জানু মিয়ার ছেলে মোঃ জুয়েল মিয়া(৪০), পিরোজপুর জেলার কাউখালী থানার উত্তর হোগলা গ্রামের মোবারক হোসেনের ছেলে আরজু মিয়া(৩০) এবং রাজবাড়ি জেলার পাংশা থানার বেলগাছী গ্রামের মৃত জয়েন উদ্দিন মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা(৫২)।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‍্যাব। আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ