আজ ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ম্যারিকো বাংলাদেশ নিয়ে এলো রেড কিং মেনজ কুলিং অয়েল

নিজস্ব প্রতিবেদকঃ

ম্যারিকো বাংলাদেশ তাদের নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে এসেছে, যাতে রয়েছে একটি কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। এই তেল দিয়ে ম্যাসাজে আছে পাঁচটি উপকারিতা। আরামদায়ক ঘুমের পাশাপাশি এটি আপনাকে সতেজ করবে, ক্লান্তি দূর করবে, মাথা ব্যাথা কমাবে এবং মানসিক চাপ নিরসন করবে।

রেড কিং মেনজ কুলিং অয়েল-এর সাথে থাকছে একটি ইউনিক বোতল যাতে রয়েছে কুলিং ক্রিস্টালস™ সমৃদ্ধ পাওয়ার টিউব। এতে আরো রয়েছে ১৮ টি প্রাকৃতিক উপাদানের মিশ্রণ। ব্যবহারের সময় তেলটি পাওয়ার টিউব এর মধ্যে দিয়ে যায় এবং কুলিং ক্রিস্টালস তেলটির রিল্যাক্সিং কার্যকারিতা বাড়িয়ে আপনাকে দেয় পাওয়ার কুলিং অভিজ্ঞতা।

রেড কিং মেনজ কুলিং অয়েল ইতোমধ্যেই আপনার নিকটস্থ পণ্য সামগ্রীর দোকান, কসমেটিকসের দোকান, ই-কমার্স ওয়েবসাইট এবং সুপার শপগুলোতে পাওয়া যাচ্ছে। তেলটি পাওয়া যাচ্ছে ১০০ মি.লি. (যার মূল্য ১১০ টাকা) ও ২০০ মি.লি. (যার মূল্য ২১০ টাকা) বোতল এবং ২.৫ মি.লি. (যার মূল্য ২ টাকা) প্যাকেটে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “বিগত ২ দশক ধরে বাংলাদেশি গ্রাহকদের চাহিদা পূরণে যুগোপযোগী, নতুন এবং উদ্ভাবনী পণ্য উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ ম্যারিকো বাংলাদেশ। প্রিমিয়ামাইজেশনের এই যুগে এবং নানান সুযোগ-সুবিধার ফলে মানসম্মত পণ্যের গ্রাহক চাহিদাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তবে সকল স্তরের গ্রাহকের কাছে রেড কিং মেনজ কুলিং অয়েল পৌঁছে দিতে পারবো বলে আমরা আশাবাদী। এবং এর মাধ্যমে ব্র্যান্ডকে আরও সামনের দিকে এগিয়ে নিতে এবং শীর্ষস্থানে আমাদের অবস্থান ধরে রাখতেও আমরা সক্ষম হবো।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ