আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ভূরুঙ্গামারীতে গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল প্রদান

আরিফুল ইসলাম জয়:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গ্রাম পুলিশদের বাই সাইকেল, পোষাক ও অন‍্যান‍্য সরঞ্জাম বিতরন করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ১০টি ইউনিয়নে কর্মরত ৯৯ জন গ্রাম পুলিশদের (দফাদার ও মহাল্লাদার) মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঊপজেলা পরিষদ চেয়ারম‍্যান নূরন্নবী চৌধুরী খোকন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা। আরো উপস্থিত ছিলেন জয়মনিরহাট ইউপি চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন ছানোয়ার ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

বাইসাইকেল, পোষাক ও অন‍্যান‍্য সামগ্রী পেয়ে চরভূরুঙ্গামারী ইউনিয়নের গ্রাম পুলিশ আব্দুল হাকিম ও তিলাই ইউনিয়নের গ্রাম পুলিশ আনোয়ারুল হক বলেন এসব সামগ্রী পেয়ে আমরা খুব খুশী। করোনা কালে বাইসাইকেল সহ অন‍্যান‍্য সামগ্রী দেয়ার জন‍্য উপজেলা প্রশাসনকে ধন‍্যবাদ জানান তারা। আশা করছি আমাদের উপর অর্পিত দায়িত্ব পালনে আমরা আরো সচেষ্ট হব।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা বলেন উপজেলার ১০ টি ইউনিয়নে কর্মরত ৯৯ জন গ্রাম পুলিশদেরকে বাইসাইকেল,পোষাক ও অন‍্যান‍্য সামগ্রী বিতরন করা হল। করোনার এই সংকটময় মূহুর্তে বাইসাইকেল সহ অন‍্যান‍্য সামগ্রী পেয়ে তারা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে আরো সুবিধা হবে বলে আমি মনে করছি। করোনার এই মহামারীর সময়ে জনগনকে সচেতন করার পাশাপাশি গ্রাম পর্যায়ে আইন শৃংখলা রক্ষায় যথাযথ ভূমিকা রাখবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ