আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শাহজাদপুরে ৬ বছরের শিশু ধর্ষণের ১১ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষক

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চরকৈজুরি গ্রামের ৬ বছরের শিশুকন্যা ধর্ষণ মামলার কিশোর আসামী (১৭) এগারো দিনেও গ্রেপ্তার হয়নি । দীর্ঘ দিনেও ধর্ষক গ্রেপ্তার না হওয়ায় নির্যাতিতা শিশুর অসহায় দরিদ্র পরিবার হতাশ হয়ে পড়েছেন। তারা অবিলম্বে ধর্ষককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। অভিযুক্ত কিশোর (১৭) উপজেলার চর কৈজুরি গ্রামের আব্দুস সালামের ছেলে।
এ বিষয়ে শিশুটির বাবা শফিকুল ইসলাম, চাচা আসাদুল ইসলাম, শামীম হোসেন ও শামীমা বেগম জানান, গত শুক্রবার (১৬ জুলাই) বিকেলে দোকান থেকে শিশুটি লাড্ডু ও সিংগারা কিনে বাড়ি ফিরছিলেন। এ সময় পথের মধ্যে থেকে তাকে মুখ চেপে ধরে তুলে নিয়ে পাশের নির্জন মানবমুক্তি এনজিও সংস্থার মডেল তাঁত কারখানার টয়লেটে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

এরপর থেকে ধর্ষক কিশোর আসামী (১৭) পলাতক রয়েছে। এ ঘটনার ২দিন পর নির্যাতিতা শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষক নিরবকে একমাত্র আসামী করে শাহজাদপুর থানায় একটি ধর্ষণ মামলা দয়ের করেন।
তারা আরও বলেন, কিশোর আসামী (১৭) মানবমুক্তি অফিসের কেয়ারটেকার রজব আলীর আশ্রয় প্রশ্রয়ে দিনরাত নিয়মিতভাবে মানবমুক্তি অফিসে আড্ডা জমিয়ে মাদকদ্রব্য সেবন ও পিকনিকের নামে সাউন্ড বক্সে উচ্চ শব্দে গান বাজিয়ে নাচ গান করতো। এ সময়ে ওই পথ দিয়ে যাওয়ার সময় স্কুল-কলেজের ছাত্রীদের নানা ভাবে উত্ত্যাক্ত ও শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানী করতো। এ বিষয়ে তার প্রভাবশালী বাবা আব্দুস সালামকে একাধিকবার বলেও কোন কাজ হয়নি। উপরোন্ত ওই শিশুটিকে একা পেয়ে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে মানবমুক্তি অফিসের টয়লেটে আটকে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনও ধর্ষক নিরবকে গ্রেপ্তার করতে না পারায় তার পরিবার ও এলাকাবাসি হতাশ হয়ে পড়েছে। তারা অবিলম্বে ধর্ষক নিরবকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, ধর্ষক কিশোর আসামী (১৭) পালিয়ে থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছেনা। তবে তাকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ