আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নওগাঁর আত্রাইয়ে ৩৩৩-এ ফোন,সহায়তা পেয়ে আবেগ আপ্লূত রোজিনা

মোঃ ফিরোজ হোসাইন, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাইয়ে জাতীয় কল সেন্টার ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেয়েছেন ৭৩ অসহায়। গত কয়েক দিন ধরে খাদ্য সহায়তা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম। সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন রোজিনা, সেলিনা, মানিক,রাজ, পারুলসহ অনেকে।
জানা যায়, গত কয়েক দিন ধরে ৮৩ ব্যাক্তি ৩৩৩-এ ফোন করে খাদ্য সহায়তা চান। সাহায়তা চাওয়া ব্যক্তিদের বিষয়ে বাচাই-বাছাই করে ১০ জন বৃত্তবান পান। বৃত্তবানদের বাদ দিয়ে বাঁকীদের মাঝে সোমবার বেলা ১১টায় উপজেলা প্রাঙ্গনে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
সহায়তাপ্রাপ্ত সেলিনা পারভিন জানান, সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর বিধি নিষেধে কাজকর্ম বন্ধ থাকায় পরিবারের সদস্যদের নিয়ে গত কয়েকদিন ধরে অসহায় অবস্থায় দিন কাটছে। একজন ৩৩৩ নম্বরে ফোন দিয়ে খাদ্য সহায়তা চাওয়ার পরামর্শ দেন। ওই নম্বরে ফোন দিয়ে নিজেদের অসহায়ত্ব প্রকাশ করলে আশ্বস্থ করা হয়। আজ খাদ্যসামগ্রী পেলাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, গত কয়েক দিন ধরে জাতীয় কল সেন্টার ৩৩৩ থেকে ৮৩ ফোন আসে। তদন্ত করে এদের মধ্যে ১০ জন বৃত্তবান হওয়ায় তাদেরকে বাদ দিয়ে বাকি ৭৩ জনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ লিটার তেল, ১ টি সাবান ও ১০ টি মাস্ক দেয়া হলো। খাদ্য সাহায়তা চেয়ে ফোন পেলে যাচাই-বাছাই করে সহযোগিতার জন্য সর্বদা সচেষ্ট আছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ