আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে কেচি দিয়ে স্ত্রীর গলা কেটে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী সাব্বির আলী (৪৫)। এঘটনায় স্ত্রী রেবা বেগম (৪০) এর মরদেহ উদ্ধার করে সাব্বির আলীকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

সোমবার (২৬ জুলাই) ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় এঘটনা ঘটলে তাদের উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নেওয়া হয়। সকাল ১০ টার দিকে সেখান থেকেই রেবা বেগমকে (৪০) নামের ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রেবা বেগম বরিশাল জেলার বাসিন্দা বলে জানা গেছে। সাব্বির আলী দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে আশুলিয়ার ওই এলাকায় বসবাস করে সিকিউরিটি গার্ডের চাকরি করে আসছিলেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

নিহতের ছেলের বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার নয়ারহাট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো রেবা ও সাব্বির দম্পতি। অভাব অনটনের সংসারে আয়ের উৎস ছিল সীমিত। এসব নিয়ে প্রায়ই কলহের সৃষ্টি হতো। আজও তাদের মধ্যে কলহের সৃষ্টি হলে সাব্বির আলী একটি কাঁচি দিয়ে তার স্ত্রী রেবার গলায় আঘাত করে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। এঘটনায় স্থানীয়রা তাদের দুই জনকেই উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিলে চিকিৎসকরা রেবা বেগমকে মৃত ঘোষনা করেন। সাব্বির আলীর চিকিৎসা চলমান রয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব বলেন, আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যা করেছে স্বামী। বিষয়টি এখনও তদন্তাধীন, বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ